মাসিক হরেকৃষ্ণ সমাচার - নভেম্বর, ২০২০ Download Now

DOWNLOAD NOW মাসিক হরেকৃষ্ণ সমাচার পত্রিকার নভেম্বর মাসের কপি। মাত্র 4 এমবি ফাইলের সাইজ। আপনার স্মার্টফোন কিংবা কম্পিউটার থেকে ডাইনলোড করুন এবং পিডিএফ রিডারের সাহায্যে পড়ুন ।

আমাদের এবারের সংখ্যায় রয়েছে শ্রীল নরোত্তম দাস ঠাকুর মহাশয়ের জীবনী ও লীলা, ভক্তিবিনোদ ঠাকুর- সম্প্রদায় প্রণালী, ভোগ ও ত্যাগ উভয়ই কী পরিত্যাজ্য? - শ্রীল ভক্তিসিদ্ধান্ত সরস্বতী ঠাকুর, পারমাথর্িক জীবনের অর্থই হলো আনন্দময়তা - শ্রীল প্রভুপাদ, বিশ্বশান্তি ও ভালোবাসার জন্য মহামন্ত্র ভিডিও ক্যাম্পেইন, অ্যাপল রেকর্ড এর জনপ্রিয় গান, জাম্বুরার উপকারিতা, ওয়াল্র্ড সংকীর্তন নিউজলেটার, গ্লাসটনবেরিতে রথযাত্রা, শ্রীমৎ নিতাই চৈতন্য গোস্বামীর মহাপ্রয়াণ, আন্তর্জাতিক শ্রবণ সপ্তাহ, বৈষ্ণব সঙ্গে একদিন, পূর্ণতার পথে ভক্তিকেন্দ্র, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে ভক্ত চিকিৎসকের পরামর্শ  এছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্তের ইসকন তথা সনাতন ধর্মের প্রচার ও প্রসার সম্পর্কে বিস্তারিত তথ্য। তাছাড়াও রয়েছে শ্রীল প্রভুপাদ ও অন্যান্য আচার্যবৃন্দের গুরুত্বপূর্ণ প্রবচন ও ব্যাখ্যা। আশাকরি এ পত্রিকা আপনাকে পারমার্থিকতায় উৎসাহিত করতে সক্ষম হবে। 

- হরেকৃষ্ণ

hksamacar-october-2020

1 মন্তব্যসমূহ

  1. হরে কৃষ্ণ্‌,
    আপনাদের পত্রিকায় আমাদের এলাকার সনাতনী কোন নিউজ পাবলিশ করলে, আমাদের এলাকার কিছু সনাতনী খবর আপনাদের সাথে শেয়ার করতাম।
    ''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''
    আমি,
    নীলকান্ত সূত্রধর
    পাইকপাড়া, মৌলভীবাজার, সিলেট।
    যোগাযোগঃ ইমেইলঃ nilkantosd@gmail.com

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন